জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক ||  মোবা: 01978268378, 0241070439 || ইমেইল: nskibria2012@gmail.com
হেলেনা-পরীমণি-পিয়াসা ও তাদের সহযোগীদের মামলার তদন্তভার সিআইডিতে

হেলেনা-পরীমণি-পিয়াসা ও তাদের সহযোগীদের মামলার তদন্তভার সিআইডিতে

নিজস্ব প্রতিবেদক:

হেলেনা জাহাঙ্গীর, নায়িকা পরীমণি, মডেল পিয়াসা, মৌ ও তাদের সহযোগী মিশু, জিসান, প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগীদের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্তভার সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের নির্দেশনায় এই হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

আওয়ামী লীগ থেকে পদ হারানো হেলেনা জাহাঙ্গীরকে বিভিন্ন আইনে করা চার মামলায় ১৪ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলাবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য ছিলেন। তবে, গত ২৫ জুলাই উপকমিটির দেওয়া এক বিজ্ঞপ্তিতে সেই পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানানো হয়।
গত ৩০ জুলাই রাত ৮টার দিকে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় র‍্যাবের অভিযানের পর ৩১ জুলাই ভোররাত সোয়া ১২টার তাকে আটক করা হয়। ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার ও সম্মানহানির অভিযোগে তার বাসায় ওই অভিযান চালানো হয়।

অপরদিকে গত বুধবার সন্ধ্যায় বনানীর বাসায় অভিযান চালিয়ে পরীমণিকে আটক করা হয়। তখন তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করার কথা জানায় র‌্যাব। পরদিন বৃহস্পতিবার এক প্রেস ব্রিফিংয়ে র‍্যাব জানায়, পরীমণির বাসায় একটা মিনি বার ছিল। তার বাসায় নিয়মিত পার্টি হতো। সেই পার্টিতে মদসহ সব ধরনের মাদক সাপ্লাই দিতো নজরুল ইসলাম রাজ। রাজের নেতৃত্বে একটা সিন্ডিকেট ছিল, যাদের কাজই হলো উঠতি বয়সী তরুণীদের দিয়ে নানারকম অপকর্ম করানো। পরীমণিকে আটকের আগেরদিন মঙ্গলবার মিশুক ও জিসান নামে দুজনকে গ্রেফতারের পর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পরীমণি ও রাজের বাসায় অভিযান চালানো হয়।

এরপর বনানী থানার মাদক মামলায় নায়িকা পরীমণিকে গতকাল চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ ছাড়া প্রযোজক নজরুল ইসলাম ওরফে রাজ এবং দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও সবুজ আলীর চার দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

গতকাল রাতে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ এই রিমান্ড মঞ্জুর করেন। বৃহস্পতিবার বিকালে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম গণমাধ্যমকে জানান, পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে পৃথক দুটি মামলা হয়েছে। এসব মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য তাদের সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে।

ওইদিন বিকাল সাড়ে ৫টার দিকে র‍্যাব সদর দফতর থেকে কালো একটি মাইক্রোবাসে তাদের বনানী থানায় নেওয়া হয়। পরে তাদের বনানী থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর বনানী থানায় র‌্যাব বাদী হয়ে মামলা পৃথক দুটি মামলা দায়ের করে।

এদিকে পৃথক তিন মামলায় বিতর্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার আরও ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শুক্রবার বিকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এই আদেশ দেন।

তিন দিনের রিমান্ড শেষে শুক্রবার দুপুরে তাকে আদালতে হাজির করে সংশ্লিষ্ট থানা পুলিশ। পরে গুলশান থানার মামলায় ১০ দিন, ভাটারা থানার মামলায় ১০ দিন ও খিলক্ষেত থানার মামলায় ৭ দিন করে রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। পরে আদালত এসব মামলায় ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার পিয়াসার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রবিবার রাতে গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের একটি দল বারিধারায় পিয়াসার বাসায় অভিযান চালায়। এসময় তার ঘরে টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা জব্দ করে ডিবি। তার রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। ফ্রিজে পাওয়া যায় সিসা তৈরির কাঁচামাল।

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2021 jugjugantor.com
Theme Customized BY SpacialNews.Com