শিরোনাম :
কুমিল্লা আমি যেমন চিকিৎসকদের মন্ত্রী, তেমনি রোগীদেরও: ডা. সামন্ত লাল টাঙ্গাইলে সেরা ওসি আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা মানিকগঞ্জ সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত নরসিংদী উদ্দেশ্য নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করতে হবে : ইসি আলমগীর উপজেলা নির্বাচনে নেতাদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা আ.লীগের বান্দরবানের পালিয়ে আসা বিজিপি সদস্যদের নিয়ে স্থানীয়দের উদ্বেগ মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী রাজধানীর বনশ্রীতে আবাসিক ভবনে আগুন কক্সবাজারের যাত্রীবেশে মাদক পাচারকালে কারবারি আটক টাঙ্গাইল আ.লীগের দু’গ্রুপের সমাবেশের আগের রাতে কক‌টেল বি‌স্ফোরণ
ভোলায় হরতাল প্রত্যাহার

ভোলায় হরতাল প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক :
ভোলায় দুই গ্রুপের সঙ্গে সংঘর্ষে আহত জেলা ছাত্রদলের সভাপতি ও স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব নিহতের ঘটনায় জেলায় চলমান হরতাল প্রত্যাহার করেছে বিএনপি।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ১২টার দিকে হরতাল প্রত্যাহার করা হয়। এর আগে একই দিন সকালে জেলার দোকানপাটগুলো বন্ধ করে হরতাল শুরু হয়। এ সময় জেলা কার্যালয়ের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন তারা। এরই মধ্যে কেন্দ্রীয় বিএনপি গঠিত ১০ সদস্যের অনুসন্ধান টিমের সদস্যরা ভোলায় এসে পৌঁছেছেন।

জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল থেকেই মহাজনপট্টি জেলা বিএনপি অফিসসহ শহরের গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ কঠোর অবস্থান নেয়। তবে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও রাস্তাঘাটে চলাচল ছিল অনেকটা স্বাভাবিক। তবে দুপুর ১২টার দিকে হরতাল প্রত্যাহার করা হয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় জানান, জনগণ বিএনপির হরতাল সমর্থন করে সফল করেছেন। আমরা জনদুর্ভোগের কথা বিবেচনা করে হরতাল প্রত্যাহার করছি।

উল্লেখ্য, ভোলায় গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং লোডশেডিংয়ের প্রতিবাদে গত রোববার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি শহরের মহাজনপট্টিতে বিক্ষোভ করে। ওই কর্মসূচিতে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সেদিনই মারা যান জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী আবদুর রহিম। আহত হন অর্ধশতাধিক। তাদের মধ্যে গুলিবিদ্ধ নুরে আলম রাজধানীর গ্রিন রোডের কমফোর্ট হাসপাতালে মারা যান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 jujugantor.com
Theme Customized BY SpacialNews.Com