শিরোনাম :
রাজধানীর এমআরটি লাইনের ওপর দিয়ে টানা ইন্টারনেট ও ডিসের তার অপসারণের নির্দেশ রংপুর বিভাগীয় মতবিনিময় সভা শনিবার আওয়ামী লীগের টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে বিএসএমএমইউর নতুন ভিসির শ্রদ্ধা গাইবান্ধার সাদুল্লাপুরে কোরআন তেলাওয়াত-গজল-আজানে পুরস্কার পেল ৯ শিশু চট্টগ্রামে পোশাক কারখানায় আগুন হবিগঞ্জে ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের ৩ সদস্য গ্রেফতার টেকনাফের অস্ত্রসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার ফিলিস্তিনিরা এখনো যুদ্ধ করার ক্ষমতা রাখে: আইএসডব্লিউ চট্টগ্রামে সাকিবকে নিয়ে কিছু বলতে চান না শ্রীলংকার অধিনায়ক শুক্রবার রমজানের তৃতীয় জুমায় বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল
যাত্রী নেওয়ার আগে এনআইডি-মোবাইল নম্বর নিতে হবে : র‌্যাব

যাত্রী নেওয়ার আগে এনআইডি-মোবাইল নম্বর নিতে হবে : র‌্যাব

নিজস্ব প্রতিবেদক:

বাসে যাত্রী তোলার আগে তাদের এনআইডি-মোবাইল নম্বর নিতে হবে। নিয়ম মেনে চললে টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণের মতো ঘটনা এড়ানো যেত। রাস্তা থেকে ভুলেও বাসে যাত্রী তোলা যাবে না। প্রশাসনের নির্দেশনা মেনে চললে মহাসড়কে ডাকাতির ঘটনা কমে আসবে বলে জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (৮ আগস্ট) দুপুরে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব কথা বলেন। টাঙ্গাইলে বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় ১০ ডাকাত গ্রেপ্তারের বিষয়ে এ সংবাদ সম্মেলন ডাকে র‌্যাব।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, রাতে মহাসড়ক থেকে বাসে যাত্রী তোলা খুবই ঝুঁকিপূর্ণ। যাত্রীদের চেকআপ ছাড়াই বাসে ওঠানো হয়েছে। টাকার লোভে সুপারভাইজার, হেলপার এবং চালক টিকিট ছাড়া রাস্তা থেকে যাত্রী বেশের ডাকাতদের বাসে তুলে।

সেই ঘটনায় ডাকাতির মূল পরিকল্পনাকারী গ্রেফতার হওয়া রতন এর আগে ১০টি বাসে ডাকাতি করেছে। গ্রেফতারদের মধ্যে কে কে ধর্ষণের সঙ্গে জড়িত ছিল তার জন্য মেডিকেল পরীক্ষা-নিরীক্ষার পর জানা যাবে।

ডাকাতরা টাঙ্গাইলের একটি বাসায় গিয়ে যাত্রীদের কাছ থেকে নেওয়া টাকা ও অন্যান্য সামগ্রী ভাগবাটোয়ারা করে নেয়। নগদ অর্থ পেয়ে ডাকাতরা খরচ করে ফেলে। এতে করে নগদ টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। কত টাকা ডাকাতরা যাত্রীদের কাছ থেকে নিয়েছিল সেটিও প্রাথমিকভাবে জানা যায়নি বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 jujugantor.com
Theme Customized BY SpacialNews.Com