চিকিৎসকের উপর  হামলার মামলার আসামিদের  গ্রেফতারের  দাবিতে ভৈরবে  চিকিৎসকদের মানববন্ধন

চিকিৎসকের উপর  হামলার মামলার আসামিদের  গ্রেফতারের  দাবিতে ভৈরবে  চিকিৎসকদের মানববন্ধন

মোঃ ছাবির উদ্দিন রাজু
 চিকিৎসকের উপর হামলা,হত্যা চেষ্টার ঘটনায়  আসামিদের গ্রেফতারের দাবিতে ভৈরবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক,নার্স ,কর্মকর্তা-কর্মচারীরা ঘন্টাব্যাপী মানববন্ধর কর্মসূচী পালন করেছে । জানাযায় গত ২ ডিসেম্বর কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বপালনে  হাসপাতাল সংলগ্ন পাশের বাড়িতে ফিরোজা বেগম নামে এক রোগীকে বাড়িতে গিয়ে চিকিৎসার জন্য চাপ দেন রোগীর স্বজন রিয়াজ ও মামুন সহ কয়েকজন । এ সময় জরুরী বিভাগের দায়িত্ব পালনকালে অন্য কোথাও যেয়ে চিকিৎসা সেবা দিতে অপরগতা জানালে কিচুক্ষণ পর রোগীর স্বজনরা রোগীকে   জরুরী বিভাগে নিয়ে এলে পরীক্ষা-নিরীক্ষা শেসে রোগী মারা গেছে বলে জানালে রোগীর স্বজন   রিয়াজ,মামুনসহ আরো  অঞ্জাতনামা ৪/৫ জন চিকিৎসক ডাঃ  মোঃ কামরুল হাসান ওয়াসিম এর উপর হামলা  চালায়। এ সময় তার ডাক চিৎকারে অন্যান্য সহকর্মীরা এগিয়ে এসে তাকে রক্ষা করেন । এ ঘটনায় মামলা দায়ের করা হয় ।
 মানববন্ধনে উপজেলা কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহম্মদ বলেন মামলা দায়ের করা হলেও আসামিরা এখনো গ্রেফতার হয়নি ।তাই দ্রুত
আগামী ৩ দিনের মধ্যে আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান । তা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন । এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ কিশোর কুমার ধর,এনডিসি ডাঃ জহির উদ্দীন প্রমূখ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 jujugantor.com
Theme Customized BY SpacialNews.Com