শিরোনাম :
আইপিএল গায়কোয়াড়ের দুর্দান্ত ইনিংসে ভর করে চেন্নাইয়ের বড় সংগ্রহ শেখ জামালের জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা সচিবালয়ে বনভূমি রক্ষায় কর্মকর্তাদের নিষ্ঠার সঙ্গে কাজ করতে বললেন মন্ত্রী পূবাইলে মোটর সাইকেলসহ চোর আটক সখীপুর (টাঙ্গাইল) সংবাদ দাতাঃ টাঙ্গাইলের সখীপুরে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় আমিনুল সিকদারকে ফাঁসানোর  প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন করেছে। বৃহত্তর চট্টগ্রামে ৪৮ ঘণ্টার ধর্মঘট স্থগিত বাংলাদেশের সামনে চ্যালেঞ্জিং ১৪৫ লক্ষ্য ভারতের দেশের বাজারে টানা ৫ দফা সোনার দাম কমল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে নতুন তথ্য দিলেন শিক্ষামন্ত্রী কুমিল্লার স্কুলগুলোতে চালু হয়েছে পানির ঘণ্টা
গাইবান্ধার সাদুল্লাপুরে কোরআন তেলাওয়াত-গজল-আজানে পুরস্কার পেল ৯ শিশু

গাইবান্ধার সাদুল্লাপুরে কোরআন তেলাওয়াত-গজল-আজানে পুরস্কার পেল ৯ শিশু

গাইবান্ধা প্রতিনিধি,

সাদুল্লাপুর উপজেলার নাগবাড়ী বাজার মদিনাতুল হুদা এতিম খানা ও হাফেজিয়া মাদরাসায় কোরআন তেলাোয়াত-গজল-আজান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। তিন ক্যাটাগরির এই প্রতিযোগিতায় প্রথম থেকে তৃতীয় উত্তীর্ণ ৯ শিশুকে প্রস্কার দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করে বন্ধন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহিদ হাসান শুভ কাওছার মন্ডল। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মো. ফজলুল হক রানা, বিশেষ অতিথি উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সরকার জুয়েল।

বন্ধন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি রেজানুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত শান্তর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি পরিচালনা করেন মাওলানা মো. জাবের হোসাইন ও মাওলানা মো. সামছুজ্জামান একরাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ফাউন্ডেশনটির সহ-সভাপতি- রমজান আকন্দ, কার্যকারী সদস্য আতাউর রহমান, রাকিব রহমান প্রমুখ।

প্রতিযোগিতায় আজানে- কাওছার আহমেদ, গজলে- সাখওয়াত হোসেন ও কুরআন তেলাওয়াতে প্রথম হয়েছে মুজাহিদুল ইসলাম। এছাড়া ওইসব ক্যাটাগরির দ্বিতীয় ও তৃতীয় স্থানসহ মোট ৯ শিশুর হাতে উপহার সামগ্রী ও সম্মানি হিসেবে পুরস্কার তুলে দেন অথিতিরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 jujugantor.com
Theme Customized BY SpacialNews.Com