শিরোনাম :
জাজেদা-ধোনির ব্যাটে চেন্নাইর লড়াকু পুঁজি বাংলাদেশ শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন: পররাষ্ট্রমন্ত্রী রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে বিএনপি পথহারা পথিক: ওবায়দুল কাদের দেশের রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পাবনায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১ বাংলাদেশের জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাসের পরলোকগমন কুমিল্লায় ৬৪ কেজি গাঁজাসহ দুই জন গ্রেপ্তার, পিকআপ জব্দ জাতীয় প্রেস ক্লাবের বিনা কারণেই কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা : রিজভী কিশোরগঞ্জে কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঢাকা থেকে রাজশাহী রামেক হাসপাতালে এসে ক্ষমা চাইলেন আইসিটি প্রতিমন্ত্রী
বিমানবন্দরে ১৪ কেজি তরল স্বর্ণসহ শাহজালাল বিমানবন্দরে আটক ৩

বিমানবন্দরে ১৪ কেজি তরল স্বর্ণসহ শাহজালাল বিমানবন্দরে আটক ৩

নিজস্ব প্রতিবেদক:
ফাইল ছবি

ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার্কিশ এয়ারলাইন্সের একটি প্লেন থেকে ১৪ কেজি তরল স্বর্ণসহ তিনজনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

আটককৃতরা হলেন- মো. রিয়াজুল হাসান, মোহাম্মদ আমিন ও মোকারাম খান। মঙ্গলবার (২০ জুলাই) সকালে তুরস্কের ইস্তাম্বুল থেকে আসা ফ্লাইটটি ঢাকায় এসে পৌঁছালে বিপুল পরিমাণ এ স্বর্ণসহ তিনজনকে আটক করা হয়।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক পলাশ জানান, সকালে তার্কিশ এয়ারলাইন্সের টিকে-৭১২ ফ্লাইটটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর অবতরণ করে। এসময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, প্লেনটিতে তরল স্বর্ণের চালান এসেছে।
তিনি আরও জানান, ওই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন যাত্রীর কাছ থেকে ১৪ কেজি তরল স্বর্ণ জব্দ করা হয়। তারা শরীরের বিভিন্ন অংশে পেঁচিয়ে স্বর্ণ নিয়ে আসে। ধারণা করা হচ্ছে, ওই যাত্রী তিনজন ইস্তাম্বুলের ট্রানজিটের যাত্রী ছিলেন। আটকদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে বিভিন্ন বিষয় নিশ্চিত হওয়া যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 jujugantor.com
Theme Customized BY SpacialNews.Com