জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক ||  মোবা: 01978268378, 0241070439 || ইমেইল: nskibria2012@gmail.com
অনন্ত ৭৪ শিল্পীকে নিয়ে হলে যাচ্ছেন , অসম্ভবকে সম্ভব করে

অনন্ত ৭৪ শিল্পীকে নিয়ে হলে যাচ্ছেন , অসম্ভবকে সম্ভব করে

বিনোদন ডেস্ক :
ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। ঈদে মুক্তি প্রাপ্ত তিনটি সিনেমার ভেতর একটি এই অভিনেতার। ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তির পর থেকে প্রচারে সারাদেশ চষে বেড়াচ্ছেন তিনি। তারই ধারাবাহিকতায় সোমবার (১৮ জুলাই) চলচ্চিত্রের ৭৪ জন শিল্পীকে নিয়ে একসঙ্গে হলে দেখবেন তার নতুন সিনেমা।
অসম্ভবকে সম্ভব করাই অনন্ত জলিলের কাজ- এমন একটা ট্যাগ আছে অনন্ত জলিলের পিঠে। সেটাই আরও একবার প্রমাণ করতে যাচ্ছেন তিনি। যদিও অনন্তর এমন ঘোষণার পর সমালোচকদের একটাই প্রশ্ন- এতো শিল্পী তিনি একসঙ্গে পাবেন কোথায়! অবশ্য সেই অসম্ভবকে বাস্তবে দেখতে হলে অপেক্ষা করতে হবে আরও কয়েক ঘণ্টা। অনন্ত জানান, ১৮ জুলাই যমুনা ব্লকবাস্টারে সন্ধ্যা ৭টার শো দেখবেন তারা।
রবিবার (১৭ জুলাই) অনন্ত এক ভিডিও বার্তায় বলেন, ‘এবার শুধু আমি বা বর্ষা নই, ‘দিন দ্য ডে’ দেখবেন আমাদের চলচ্চিত্রের ৭৪ জন আর্টিস্ট। আমরা একসঙ্গে ছবি দেখবো। আমন্ত্রণ জানাচ্ছি সাংবাদিক ভাইয়েদেরও।’

এবার ঈদুল আজহায় মুক্তি তিনটি সিনেমার ভেতর শতাধিক ও সর্বাধিক প্রেক্ষাগৃহে চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’। এই সিনেমাতেও অনন্তর নায়িকা স্ত্রী বর্ষা। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগরসহ অনেকে।

অন্যদিকে, মাঝারি হল সংখ্যায় আছে অনন্য মামুনের ‘সাইকো’ এবং কম হল পেলেও সবচেয়ে আলোচনায় আছে রায়হান রাফীর ‘পরাণ’।

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2021 jugjugantor.com
Theme Customized BY SpacialNews.Com