মানিকগঞ্জ ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে আমেরিকা-ইউরোপ : মির্জা আজম

মানিকগঞ্জ ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে আমেরিকা-ইউরোপ : মির্জা আজম

মানিকগঞ্জ প্রতিনিধি

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, শেখ হাসিনা ১৪ বছরের ক্ষমতায় দরিদ্র দেশকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত করেছেন। ৪১ সালের মধ্যে এ দেশকে আমেরিকা-ইউরোপ গড়ে তোলার লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন।

মানিকগঞ্জ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মির্জা আজম বলেন, উন্নয়নকে বাধাগ্রস্ত করতে সেই ৭১-এর পরাজিত শক্তি রাজাকার, আলবদর, আলসামস আজ ঐক্যবদ্ধ হয়েছে। ৭১-এ মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে যুদ্ধ করেছে। এই রাজাকার বাহিনী ৩০ লক্ষ মানুষকে হত্যা করেছে। দুই লক্ষ ৭০ হাজার মা-বোনকে ধর্ষণ করেছে। সেই ৭১’র সালের পরাজিত শক্তি ৭৫ সালের পনেরই আগস্ট সহপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে। সেই ৭৫-এর খুনিরা ২০০৪ সালে বঙ্গবন্ধুর কন্যাকে হত্যা করার জন্য ১৪ গ্রেনেড নিক্ষেপ করে আইভি রহমানসহ ২৪ জনকে হত্যা করেছিল।
তিনি আরোও বলেন, আজ তারা ঐক্যবদ্ধ হয়েছে, শুধু ঐক্যবদ্ধই হয় নাই, তারা ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ করবে। ১০ তারিখ থেকে নাকি খালেদা জিয়ার কথায় দেশ চলবে। খুনি জিয়ার ছেলে খুনি তারেক রহমান নাকি ১১ তারিখ দেশে এসে ইয়ারপোর্ট থেকে সরাসরি বঙ্গভবনে যাবেন ক্ষমতা দখল করতে। প্রকাশ্যে ষড়যন্ত্রের হুমকি দিয়ে তারা মাঠে নেমেছে। ১৪ বছরের ক্ষমতাকালে নেতাকর্মীরা ঘুমিয়ে ছিলেন। ১০ তারিখ ঢাকায় সমাবেশ ডেকে নেতাকর্মীদের ঘুম ভাঙিয়েছেন। আমাদের আরো ঐক্যবদ্ধ হতে হবে।

মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইসরাফিল হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, সংসদ সদস্য মমতাজ বেগম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এবিএম রিয়াজুল কবির কাওসার, আনোয়ার হোসেন ও শাহাবুদ্দিন ফরাজি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 jujugantor.com
Theme Customized BY SpacialNews.Com