জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক ||  মোবা: 01978268378, 0241070439 || ইমেইল: nskibria2012@gmail.com
ফ্ল্যাটে টাকার ‘পাহাড়’, কে এই অর্পিতা?

ফ্ল্যাটে টাকার ‘পাহাড়’, কে এই অর্পিতা?

আন্তর্জাতিক ডেস্ক

এসএসসি নিয়োগ অনিয়ম মামলায় রাজ্যের ১৩টি জায়গায় তল্লাশি অভিযান চালায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। আর এই অভিযানে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে নগদ ২০ কোটি টাকা উদ্ধার করেছে ইডি।
গুঞ্জন, রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে সুসম্পর্ক রয়েছে তার। অর্পিতার বাড়ি থেকে শুধু নগদ টাকাই নয় উদ্ধার হয়েছে বিপুল সোনাও, ইডি সূত্রের খবর এমনটাই। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে, কে এই অর্পিতা?

জানা গিয়েছে, গ্ল্যামার দুনিয়া দিয়ে ক্যারিয়ার শুরু করেন অর্পিতা। বেশ কিছু তামিল সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ওডিশার কিছু সিনেমাতেও দেখা গিয়েছে তাকে। পরে তিনি পা রেখেছিলেন টালিউডেও। দু’একটি সিনেমাতেও কাজ করেন তিনি। গত কয়েক বছর ধরে শহরের একটি নামী পূজার বিভিন্ন অনুষ্ঠানে তাকে দেখা যায়। সেই পূজার হয়ে বিজ্ঞাপনের কাজ করেছেন তিনি।

গত কয়েক বছর ধরে দক্ষিণ কলকাতায় ডায়মন্ড সিটি সাউথে একটি বিলাসবহুল ফ্ল্যাটেই থাকছিলেন তিনি।

অর্পিতা মুখোপাধ্যায় পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ এই অভিযোগ যখন উঠছে সেই সময় এই নিয়ে উল্লেখযোগ্য মন্তব্য করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি একটি টুইটে লিখেছেন, ইডি যে টাকা উদ্ধার করেছে, তার সঙ্গে তৃণমূলের কোনো সম্পর্ক নেই। এই তদন্তে যাদের নাম আসছে, এই সংক্রান্ত প্রশ্নের জবাব দেওয়ার দায়িত্ব তাদের বা তাদের আইনজীবীদের। কেন দলের নাম জড়িয়ে প্রচার চলছে, দল নজর রাখছে। যথাসময়ে বক্তব্য জানাবে।

উল্লেখ্য, এসএসসি নিয়োগ অনিয়ম মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে শুক্রবার তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। সন্ধ্যায় ইডির আধিকারিকদের একটি দল অর্পিতার ফ্ল্যাটে অভিযান চালায়। সেখান থেকেই উদ্ধার হয়েছে এই বিপুল পরিমাণ অর্থ। এই অর্থের সঙ্গে এসএসসি নিয়োগ অনিয়মের কোনো যোগাযোগ রয়েছে কিনা, সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলে দাবি করেছেন তদন্তকারীরা।

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2021 jugjugantor.com
Theme Customized BY SpacialNews.Com