শিরোনাম :
কুমিল্লা আমি যেমন চিকিৎসকদের মন্ত্রী, তেমনি রোগীদেরও: ডা. সামন্ত লাল টাঙ্গাইলে সেরা ওসি আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা মানিকগঞ্জ সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত নরসিংদী উদ্দেশ্য নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করতে হবে : ইসি আলমগীর উপজেলা নির্বাচনে নেতাদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা আ.লীগের বান্দরবানের পালিয়ে আসা বিজিপি সদস্যদের নিয়ে স্থানীয়দের উদ্বেগ মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী রাজধানীর বনশ্রীতে আবাসিক ভবনে আগুন কক্সবাজারের যাত্রীবেশে মাদক পাচারকালে কারবারি আটক টাঙ্গাইল আ.লীগের দু’গ্রুপের সমাবেশের আগের রাতে কক‌টেল বি‌স্ফোরণ
ফ্রান্সে বঙ্গমাতা ও শেখ কামালের জন্মদিন উদযাপন

ফ্রান্সে বঙ্গমাতা ও শেখ কামালের জন্মদিন উদযাপন

ফ্রান্স প্রতিনিধি

ফ্রান্সের রাজধানী প্যারিসে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী ও জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ দূতাবাস।

এ উপলক্ষে আজ সোমবার সকাল ১০টায় দূতাবাসের প্রাঙ্গণে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত খন্দকার এম তালহা।

অনুষ্ঠানে ফ্রান্সে বসবাসকারী বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী ও দূতাবাসের সকল কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানের শুরুতেই বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এবং শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং এই উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী পাঠ করা হয়। বাণী পাঠের পর সংকটে ও সংগ্রামে বঙ্গবন্ধু নির্ভীক সহযাত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এবং বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনীর ওপর নির্মিত বিশেষ প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব, জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালসহ অন্যান্য শহিদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 jujugantor.com
Theme Customized BY SpacialNews.Com