শিরোনাম :
শুক্রবার রমজানের তৃতীয় জুমায় বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল গাইবান্ধায় পুলিশের সন্তানদের মেধাবৃত্তি প্রদান টাঙ্গাইলে কাভার্ডভ্যান-লরির সংঘর্ষে প্রাণ গেল চালকের বিএনপি ইফতার পার্টির নামে মিথ্যাচার করছে: ওবায়দুল কাদের আগামী জুন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই যশোর বেনাপোলে ৬ স্বর্ণের বারসহ পাচারকারীকে আটক লালমাই উপজেলা আইন – শৃঙ্খলা ও উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত  দেশব্যাপী আন্দোলনরত স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার গোয়েন্দা পুলিশের , শিশু অপহরণ বেড়েছে: ডিবি প্রধান কক্সবাজারের হজের উদ্দেশ্যে হেঁটে রওয়ানা হওয়া টেকনাফের জামিল এখন ইরানে
বলিউডের মালাইকার শরীরে সত্যিই হাত দিয়েছিল সেই তরুণ?

বলিউডের মালাইকার শরীরে সত্যিই হাত দিয়েছিল সেই তরুণ?

বিনোদন ডেস্ক

রূপ ও শরীরী আবেদন ছড়িয়ে মাতিয়ে রাখেন মালাইকা আরোরা। বলিউডের এই সাবেক আইটেম গার্ল ৪৮ বছর বয়সে এসেও নিজের ফিটনেস ও গ্ল্যামার ধরে রেখেছেন। যা অনেকের কাছেই বিস্ময়কর ও জাদুকরী মনে হয়।
সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি দিয়ে প্রায়শ ঝড় তোলেন মালাইকা। তবে এবার তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, এক যুবক তার উন্মুক্ত ক্লিভেজে হাত দিয়েছেন! ভারতের একাধিক গণমাধ্যমে বিষয়টি নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

জানা গেছে, মুম্বাইয়ে চলছে ‘ইন্ডিয়া কোচার উইক’। এই ফ্যাশন শোয়েই সম্প্রতি অংশ নিয়েছেন মালাইকা অরোরা। সেখানে তাকে ডিপ নেক গাউনে দেখা যায়। যে পোশাকে উন্মুক্ত ছিল তার ক্লিভেজ।

ছবি তোলার সময় হঠাৎ একটি হাত চলে আসে মালাইকার ক্লিভেজে। তাৎক্ষণিক অভিনেত্রী নিজেকে সামলে নেন, হাত দিয়ে ক্লিভেজ ঢেকে নেন। ওই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

যদিও অনেকের দাবি, কোনো তরুণ মালাইকার বুকে হাত দেননি। বরং ক্যামেরার অ্যাঙ্গেলের কারণেই এমনটা মনে হচ্ছে। ওই ব্যক্তি মূলত হাত উঁচিয়ে কিছু নির্দেশ করছিলেন। তখন তার হাত মালাইকার বুক বরাবর থাকায় মনে হয়েছে তিনি স্পর্শ করে ফেলেছেন। বিষয়টা আসলে তেমন নয়।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে মালাইকা আরোরা প্রেম করছেন অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। যিনি তার চেয়ে ১০ বছরের ছোট। কিছুদিন আগে তাদের ব্রেকআপের গুঞ্জন উঠেছিল। তবে বিষয়টি নিয়ে তারা কোনো মন্তব্য করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 jujugantor.com
Theme Customized BY SpacialNews.Com