জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক ||  মোবা: 01978268378, 0241070439 || ইমেইল: nskibria2012@gmail.com
রাজধানীতে পুলিশ কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে

রাজধানীতে পুলিশ কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীতে বাসে উঠে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন শফিকুল ইসলাম (৫২) নামের এক পুলিশ পরিদর্শক। তিনি গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে দায়িত্বপালন করেন।
বুধবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান।
হাসপাতালে শফিকুল ইসলামের স্বজনরা জানান, ঢাকার আশকোনা হাজি ক্যাম্প এলাকায় শফিকুল ইসলাম বাড়ি করেছেন। ঐ বাড়ির জন্য কিছু আসবাব ও পারটেক্স বোর্ড কিনতে সকালে কারওয়ান বাজারে রওনা হয়েছিলেন। তার কাছে এক লাখ টাকা ছিল।

তারা জানান, দুপুরের দিকে বাসা থেকে শফিকুল ইসলামের মোবাইলে কল দেওয়া হলে অন্য এক ব্যক্তি ধরেন। তিনি জানান- বাসে অচেতন হয়ে রয়েছেন শফিকুল। ঐ সময় বাসটি কারওয়ানবাজার এলাকায় ছিল। সেখান থেকে তাকে উদ্ধার করে বেলা সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, স্টমাক ওয়াশ করানোর পর তাকে হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছে। তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2021 jugjugantor.com
Theme Customized BY SpacialNews.Com