জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক ||  মোবা: 01978268378, 0241070439 || ইমেইল: nskibria2012@gmail.com
বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের জন্মদিনে বনানীতে আ.লীগের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের জন্মদিনে বনানীতে আ.লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক:

শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

শুক্রবার (৫ আগস্ট) সকালে বনানীতে শেখ কামালের কবরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। সিনিয়র নেতাদের সাথে নিয়ে শ্রদ্ধা জানান, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শেখ কামালের আত্মার মাগফিরাত কামনায় সুরা ফাতিহা পাঠ ও দোয়া করেন তারা।

ওবায়দুল কাদের বলেন, বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন শেখ কামাল। তরুণ সমাজের কাছে রোল মডেল তিনি। আগস্ট মাস এলেই বিএনপির ঘাতক চরিত্র বেপরোয়া হয়ে ওঠে। ভোলায় পুলিশের ওপর হামলা তারই লক্ষণ।

তিনি বলেন, পুলিশের ওপর হামলা হলে পুলিশ তো আর বসে বসে আঙুল চুষবে না। অভিযোগ করেন, আগুন সন্ত্রাস করে বিএনপি নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায়। এর আগে শেখ কামালের প্রতি শ্রদ্ধা জানান স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। শ্রদ্ধা জানায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরাও।

১৯৭৫ সালের ১৫ আগস্ট পরিবারের অন্য সদস্যদের সঙ্গে মাত্র ২৬ বছর বয়সে শেখ কামালকেও হত্যা করে ঘাতকরা। বঙ্গবন্ধু পুত্র শেখ কামাল ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন।

শেয়ার

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2021 jugjugantor.com
Theme Customized BY SpacialNews.Com